1. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  2. THACUURRY@lmaill.xyz : Entaike :
  3. sotresk@kmaill.xyz : Graicle :
  4. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  5. soulley@lmaill.xyz : soulley :
  6. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  7. starliagitist@softbox.site : starliagitist :
  8. teddylazzarini@icloud.com : Tyronerap :
  9. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

উপহারের গাড়ী নিতে হবিগঞ্জে হিরো আলম

  • Update Time : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২৩৭ Time View

নিজস্ব প্রতিবেদকঃ আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন ওরফে হিরো আলমকে গাড়ি উপহারের ঘোষণা দিয়েছিলেন হবিগঞ্জের এক শিক্ষক। সেই গাড়ি নিতে মঙ্গলবার হবিগঞ্জ যাচ্ছেন হিরো।জানা গেছে, উপহার হিসেবে ৬ লাখ টাকার গাড়ি পাচ্ছেন হিরো আলম। হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের হাজী আবদুল জব্বার জি এল একাডেমি অ্যান্ড হাইস্কুলের প্রধান শিক্ষক এম মুখলিছুর রহমান তাকে গাড়ি উপহার দিচ্ছেন । বগুড়া ৬ ও ৪ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে একতারা প্রতীকে প্রার্থী হন হিরো আলম। নির্বাচনের আগে গত ৩১ জানুয়ারি মুখলিছুর রহমান তার ফেসবুক লাইভে এসে  হিরো আলমকে গাড়ি উপহার দেওয়ার ইচ্ছা প্রকাশ করেন।

তিনি লাইভে বলেন, ‘হিরো আলম এক সময় জিরো ছিলেন। জিরো থেকে তিনি হিরো হয়েছেন। হিরো আলম এখন সোনার টুকরা। দুই আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। বগুড়ার মানুষ জানের চাইতে তাকে বেশি ভালোবাসেন। তিনি বগুড়ার মানুষের মন জয় করে নিয়েছেন।’

হিরো আলমের নির্বাচনে ফল যেটাই আসুক না কেন নিজের ব্যবহৃত নোহা মাইক্রোবাসটি উপহার দেওয়ার ঘোষণা দেন তিনি। পরে আরেকটি ভিডিওতে মুখলিছুর তার বাড়িতে গিয়ে উপহারটি নেওয়ার জন্য হিরো আলমকে অনুরোধ জানান।  ভিডিওগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে ।

প্রথমে হিরো আলম ওই শিক্ষকের সঙ্গে যোগাযোগ করেননি। কয়েকদিন পর আবার আক্ষেপ প্রকাশ করে ফের লাইভ করেন মুখলিছুর। এরপর যোগাযোগ করেন হিরো আলম। অবশেষে সেই গাড়ি নিতে হবিগঞ্জ যাচ্ছেন তিনি।  হিরো আলমের ব্যক্তিগত সহকারী শুভ আহমেদ জানান, উপহারের গাড়ি নিয়ে আসতে চুনারুঘাটের নরপতি গ্রামে মুখলিছুরের বাড়িতে যাবেন হিরো আলমসহ আরও কয়েকজন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com