1. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  2. po.r.a.c.ic.um8.3@gmail.com : DanaClara :
  3. brudermanni2024@gmail.com : DJvoima :
  4. THACUURRY@lmaill.xyz : Entaike :
  5. sotresk@kmaill.xyz : Graicle :
  6. may107@3mtintchicago.com : Josephfab :
  7. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  8. soulley@lmaill.xyz : soulley :
  9. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  10. starliagitist@softbox.site : starliagitist :
  11. teddylazzarini@icloud.com : Tyronerap :
  12. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
Title :
কমরেড সিকান্দার আলী’ র রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল ও অভিভাবক সমাবেশ শিশু মোহাম্মদ শুয়াইব মাহমুদ নাজিম নিখোঁজ -দিশেহারা মা-বাবা মৌলভীবাজারে পুলিশ সদস্যের বাড়ি থেকে গরু চুরি!একটিকে হত্যা করেছে চুরেরা আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপের অপরাধে ৩জন তরুণ-তরুণী আটক ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেফতার কুলাউড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নি-হত ১ মৌলভীবাজারে পৃথক অভিযানে ইয়াবাসহ ৩ জন আটক বালিশিরা চাবাগানের চা ফেক্টরির বেল্টে জড়িয়ে এক চা শ্রমিকের মৃত্যু আবারো জুড়ীতে প্রবল বর্ষণ ও পাহাড়ি ঢলে ভয়াবহ বন্যা: পানি বন্দী অর্ধলক্ষাধীক মানুষ দেশে বৃষ্টিপাতের পরিমাণ কমতে পারে আগামী সপ্তাহে

কমলগঞ্জে কালী মন্দিরের ৫টি মূর্তি ভেঙ্গেছে দুবৃত্তরা

  • Update Time : সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ১৭৭ Time View

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর চা বাগানের বাজার লাইনের কালী মন্দিরের ৫টি মূর্তি রাতের আাঁধারে ভেঙ্গে ফেলেছে দুবৃত্তরা। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে সনাক্ত করা যায়নি। এ ঘটনায় স্থানীয় চা শ্রমিকদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

আলীনগর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও বাংলাদেশ দলিত ও বঞ্চিত জনগোষ্ঠী অধিকার আন্দোলন কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি সুনীল কুমার মৃধা জানান, গত শুক্রবার (৩০ অক্টোবর) গভীর রাতে আলীনগর চা বাগানের বাজার লাইনের কালি মন্দির এর ৫টি মূ্তি ও ৯ টি পিন্ড ভাংচুর করে দুবৃত্তরা। পরদিন শনিবার বাগানের লোকজন মূর্তি ভাংচুর দেখে চা কগান কর্তৃপক্ষকে খবর দেন। খবর পেয়ে শনিবার সকালে মৌলভীবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) আশরাফুজ্জামান, আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান, পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাস ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ জানায়, কালীমন্দিরের পাশে পরিত্যক্ত স্থানে মূর্তিগুলো ছিল। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনাটি পুলিশ গুরুত্ব সহকারে খতিয়ে দেখছে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com