1. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  2. THACUURRY@lmaill.xyz : Entaike :
  3. sotresk@kmaill.xyz : Graicle :
  4. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  5. soulley@lmaill.xyz : soulley :
  6. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  7. starliagitist@softbox.site : starliagitist :
  8. teddylazzarini@icloud.com : Tyronerap :
  9. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

যানজট নিরসনে শ্রীমঙ্গল পুলিশের বিশেষ অভিযান

  • Update Time : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৬৪ Time View

মৌলভীবাজার প্রতিনিধি ঃ

মানুষ অতিষ্ঠ,এযেন এক যানজট নগরী!
অবশেষে মাননীয় সংসদ সদস্য চলমান কাজ পরিদর্শনে গিয়ে নির্দেশ দিলেন যেহেতু রাস্তার উন্নয়ন কাজ চলমান এসময় যত্রতত্র গাড়ি,মটরসাইকেল পার্কিং না করার।চলাচলে বিগ্ন ঘটে ফুটপাথ পরিস্কার রাখার।শুরু হয় দোকানের সামনে রাখা জিনিষপত্র অপসরণের,শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ শামীম অর রশিদ তালুকদার মাঠে নেমেছেন জন দুর্ভোগ লাগব করতে।তিনি ঘোষনা দেন মার্চ মাসে প্রথম থেকে অটোরিকশা বন্ধ। চায়ের রাজধানী খ্যাত দেশের অন্যতম পর্যটন নগরী শ্রীমঙ্গলের পৌর এলাকায় পহেলা মার্চ থেকে সকল ব্যাটারী চালিত বাহন চলতে দেয়া হবে না বলে ঘোষনা দিয়েছেন থানার অফিসার ইনচার্জ শামীম অর রশিদ তালুকদার।
তিনি শহরের যানজট নিরসনে ফুটপাত দখলমুক্ত করতে ও যত্রতত্র সিএনজি চালিত অটো স্ট্যান্ড শহরের বাহিরে নিতে এসব বাহন ব্যবসার সাথে জড়িত সবাইকে আহবান জানান।
২৪ ফ্রেব্রুয়ারী বৃহস্পতিবার দুপুরে পর্যটন শহরের সৌন্দর্য ফিরিয়ে আনতে ও সাধারন মানুষের সাচ্ছন্দ্যে চলাফেরা নিশ্চিত করতে অভিযান পরিচালনার সময় এসব কথা বলেন ওসি।

অফিসার ইনচার্জ স্থানীয় সাংবাদিকদের সহযোগিতা কামনা করে রেজিস্ট্রেশন বিহীন মোটর সাইকেল ও আরোহীকে পহেলা মার্চের পর সড়কে পাওয়া গেলে থানায় ধরে নিয়ে যাওয়া হবে বলেও হুশিয়ার করেন। এসময় শ্রীমঙ্গল উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নেছার উদ্দিন,মৌলভীবাজার জেলার ট্রাফিক পুলিশের এডমিন মাহফুজ আলম শ্রীমঙ্গল থানার অফিস তদন্ত হুমায়ুন কবির,অফিসার অপারেশন নয়ন কারকুন সহ শ্রীমঙ্গল থানা পুলিশের টিম মাঠে ছিলেন।পুলিশের এই মহৎ কাজকে জনগণ সাধুবাদ জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com