1. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  2. THACUURRY@lmaill.xyz : Entaike :
  3. sotresk@kmaill.xyz : Graicle :
  4. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  5. soulley@lmaill.xyz : soulley :
  6. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  7. starliagitist@softbox.site : starliagitist :
  8. teddylazzarini@icloud.com : Tyronerap :
  9. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন

শ্রীমঙ্গল উপজেলা নির্বাচনে ভানু লাল রায় বিজয়ী

  • Update Time : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ১৬০ Time View

অগ্রযাত্রা সংবাদ ঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় নির্বাচনে ভানু লাল রায় বিজয়ী।  শ্রীমঙ্গল আওয়ামী লীগ ও ভানু লাল রায়ের প্রধান নির্বাচনী কার্যালয় সূত্রে জানা গেছে- ভানু লাল রায় ভোট পেয়েছেন প্রায় ৬০ হাজার। নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রেমসাগর হাজরা পেয়েছেন প্রায় ৩৩ হাজার। মিষ্টি বিতরণ করেছেন ভানু লাল রায়ে কর্মী-সমর্থক ও দলীয় নেতাকর্মীরা। ভানু লাল রায়ের গলায় পড়িয়ে দিচ্ছেন ফুলের মালা। তবে রিটার্নিং অফিসার ও নির্বাচন অফিস থেকে চুড়ান্ত ফলাফল পাওয়া যায়নি।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) শ্রীমঙ্গলের ১টি পৌরসভা ও উপজেলার ৯টি ইউনিয়নের ৮০টি ভোট কেন্দ্রের ৫৭৯টি বুথে সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

শ্রীমঙ্গল উপজেলা পরিষদের উপনির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামীলীগের ভানু লাল রায়, চা শ্রমিক সন্তান ও উপজেলা শ্রমিকলীগের নেতা প্রেম সাগর হাজরা (আনারস প্রতীক), কৃষকলীগের সভাপতি আফজাল হক (ঘোড়া প্রতীক) এবং জাতীয় পার্টি থেকে (লাঙ্গল প্রতীক) নিয়ে মিজানুর রব প্রতিদ্বন্দ্বীতা করেন।

শ্রীমঙ্গল উপজেলার মোট ভোটার ২ লাখ ৩৩ হাজার ৯১৬ জন । এদের মধ্যে পুরুষ ভোটার রয়েছেন ১ লাখ ১৮ হাজার ১৯৫ জন এবং নারী ভোটার রয়েছেন ১ লাখ ১৫ হাজার ৭২১ জন।

উল্লেখ্য, গত ২১ মে শ্রীমঙ্গল উপজেলা পরিষদের টানা ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান রনধীর কুমার দেব-এর মৃত্যুতে পদটি শূন্য হয়ে যায়। পরবর্তীতে নির্বাচন কমিশনে শূন্যপদে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com