1. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  2. THACUURRY@lmaill.xyz : Entaike :
  3. sotresk@kmaill.xyz : Graicle :
  4. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  5. soulley@lmaill.xyz : soulley :
  6. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  7. starliagitist@softbox.site : starliagitist :
  8. teddylazzarini@icloud.com : Tyronerap :
  9. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

কমলগঞ্জে ৬০ গৃহহীন পরিবার পেল সরকারী ঘর

  • Update Time : শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১
  • ১৭০ Time View

মৌলভীবাজার প্রতিনিধি : মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে মৌলভীবাজারের কমলগঞ্জে নির্মিত ৮৫ টি ঘর উদ্বোধন করা হয়। শনিবার (২৩ জানুয়ারী) প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সকালে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কর্মসূচির উদ্বোধন করার পর কমলগঞ্জে আশ্রয়ন প্রকল্পের-২ এর আওতায় প্রথম ধাপে ৬০ টি পরিবারকে ঘরের চাবি ও জমির দলিল তুলে দেন আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক চীপ হুইপ অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

 

কমলগঞ্জ উপজেলা প্রসাশণের আয়োজনে ও অতিরিক্ত জেলা প্রশাসক মল্লিকা দের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মো. আশেকুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আসলম ইকবাল মিলন, সহ- সভাপতি ফজলুল হক বাদশা, সহকারি কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী, পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা দুর্নীতি প্রতিরোধে কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদসহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও উপকারভোগি পরিবারবর্গ।

 

প্রধান অতিথির বক্তব্যে আব্দুস শহীদ বলেন, সারাদেশে একযোগে এত ভূমিহীন-গৃহহীন মানুষকে জমি ও ঘর করে দেওয়ার ঘটনা বিশ্বে এটিই প্রথম। জাতির পিতার জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের ঐতিহাসিক উপলক্ষ্য সামনে রেখে সরকার ঘোষণা করে ‘মুজিববর্ষ’। এই মুজিববর্ষেই দেশের গৃহহীন মানুষদের জন্য আশ্রয়ের ব্যবস্থা করার প্রতিশ্রুতি দিয়েছিলেন শেখ হাসিনা। সে অনুযায়ী প্রকল্প হাতে নেয় সরকার। ক্রমান্বয়ে তালিকানুযায়ী সবাইকে জমি ও ঘর দেয়া হবে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com