1. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  2. THACUURRY@lmaill.xyz : Entaike :
  3. sotresk@kmaill.xyz : Graicle :
  4. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  5. soulley@lmaill.xyz : soulley :
  6. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  7. starliagitist@softbox.site : starliagitist :
  8. teddylazzarini@icloud.com : Tyronerap :
  9. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

কমলগঞ্জে সরকারি কর্মকর্তাদের মানববন্ধন ও সমাবেশ অনুষ্টিত

  • Update Time : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ২৩৭ Time View

কমলগঞ্জ প্রতিনিধি :
বাংলাদেশের প্রতিষ্ঠাতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সম্মান অক্ষুন্ন রাখতে মানববন্ধন করেছেন কমলগঞ্জের সরকারি কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ।
“জাতির পিতার সম্মান, রাখব মোরা অম্লান”–এ শ্লোগানকে সামনে রেখে ১২ ডিসেম্বর সকাল সাড়ে ১১ টা হতে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত উপজেলা পরিষদ মিলনায়তন হল রুমে অধর্শতাধিক কমর্কতাদের উপস্থিতিতে ঘন্টাব্যাপী মানববন্ধন ও সমাবেশ অনুষ্টিত হয়।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হকের সভাপতিত্বে মানব বন্ধন ও সমাবেশে প্রধান অতিথি ছিলেন সিলেট বিভাগীয় কমিশনার রাজস্ব ফজলুল করিম। বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার ভূমি নাসরীন চৌধুরী, প্রানী সম্পদ কমর্কর্তা ডাঃ হেদায়েত উল্ল্যা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহবুবল আলম ভূইয়া, ওসি আরিফুর রহমান প্রমুখ।
সিলেট বিভাগীয় কমিশনার রাজস্ব মোঃ ফজলুল করিম বলেন, ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ, মুক্তিযুদ্ধের চেতনা, সংবিধান একই সূত্রে গাথা। বাংলাদেশ সংবিধানের ৪ (ক) অনুচ্ছেদ অনুযায়ী, জাতির পিতার প্রতিকৃতি সংরক্ষণ ও প্রদর্শনের জন্য এর সুরক্ষা ও সংরক্ষণ রাষ্ট্রের নৈতিক দায়িত্ব। সংবিধানের ২৪ অনুচ্ছেদ অনুযায়ী, ভাস্কর্যের নিরাপত্তা দেয়া রাষ্ট্রের কর্তব্য।
জাতির পিতার ভাস্কর্য ভাঙ্গা স্বাধীনতার মূল্যবোধ ও জাতীয় চেতনার পরিপন্থী উল্লেখ করে এ ঘটনার তীব্র নিন্দা জানান এবং ভাস্কর্যে হামলা ও ভাংচুরের ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদানের দাবি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com