1. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  2. THACUURRY@lmaill.xyz : Entaike :
  3. sotresk@kmaill.xyz : Graicle :
  4. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  5. soulley@lmaill.xyz : soulley :
  6. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  7. starliagitist@softbox.site : starliagitist :
  8. teddylazzarini@icloud.com : Tyronerap :
  9. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন

জনপ্রিয়তার শীর্ষে নৌকার মাঝি চেয়ারম্যান প্রার্থী মোঃ ইফতেখার আহমেদ বদরুল

  • Update Time : শনিবার, ১ জানুয়ারি, ২০২২
  • ৪০৩ Time View

(মৌলভীবাজার) প্রতিনিধিঃ
আগামী ৫ জানুয়ারী পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে। এই ধাপে মৌলভীবাজারের দুই উপজেলার ১৮ টি ইউনিয়নেই ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। তাই ইতোমধ্যে প্রত্যেক ইউনিয়নের প্রার্থীরা ব্যস্ত সময় পার করছেন। ব্যতিক্রম নয় ১নং রহিমপুর ইউনিয়ন।

রহিমপুর ইউনিয়ন নিবার্চনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামীলীগের
সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক এবং ১নং রহিমপুর ইউনিয়নের (স্বর্ণপদক প্রাপ্ত) ৪ বারের চেয়ারম্যান মোঃ ইফতেখার আহমেদ বদরুল

জানা যায়, কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সব শ্রেণীর নেতাকর্মীদের নিয়ে মাঠে নিজের অবস্থান শক্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন মোঃ ইফতেখার আহমেদ বদরুল।

ভোটারদের মাঝে একচেটিয়া জনপ্রিয়তা অর্জন করতে সমর্থ হয়েছেন তিনি। নিজের শিক্ষাগত যোগ্যতা, পারিবারিক ইতিহাস, রাজনৈতিক সমীকরণে ও সাধারণ ভোটারদের গ্রহণ যোগ্যতার বিচারে তিনি সবার চাইতে এগিয়ে। এছাড়াও বিভিন্ন ধর্মীয় ও সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ততা,যেকোন দুর্যোগকালীন সময়ে সাধারণ ও অসহায় মানুষদের অনুদান দিয়ে পাশে দাঁড়ানোসহ বিভিন্ন উৎসবে খাদ্য-বস্ত্র-অর্থ বিতরণ করে তিনি নিজেকে অনন্য উচ্চতায় প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন । প্রতিদিন ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও মতবিনিময় সভা করে নিজস্ব শক্তিশালী বলয় গড়ে তুলেছেন তিনি। ইউনিয়নের প্রতিটি ওর্য়াডে এখন মোঃ ইফতেখার আহমেদ বদরুল জয়জয়কার।

শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য তাঁর পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার মধ্যমে উপজেলা প্রশাসন ও স্থানীয় সরকারের সমন্বয়ে ইউপি উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়ন করে যাচ্ছেন। সরকারের বরাদ্দকৃত রহিমপুর ইউনিয়নের জন্য পাওয়া টি আর,কাবিখা, চল্লিশ দিন ইত্যাদি কর্মসূচীসহ প্রতিটি কাজ সঠিক ও সুন্দর ভাবে দায়িত্ব পালন করেছেন তিনি। কাজেই তিনি ইউনিয়নের সকলের সহযোগিতা পাচ্ছেন এবং সহযোগিতার আশাও ব্যক্ত করে চলেছেন। আগামী নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে জয়লাভের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন মোঃ ইফতেখার আহমেদ বদরুল।

এলাকায় তিনি একজন সাদা মনের উদার মানসিকতার ও দানশীল মানুষ হিসেবে ইতিমধ্যে পরিচিতি লাভ করেছেন। এলাকার সাধারণ মানুষরা জানান আমরা নেতা বা চেয়ারম্যান বুঝিনা।

মোঃ ইফতেখার আহমেদ বদরুল একজন ভাল মানুষ। তিনি একজন কর্মঠ ব্যক্তি। তিনি চেয়ারম্যান পদে থাকলে আমাদের এলাকার তথা ইউনিয়নের উন্নয়ন হবে। আমাদের দু:খ দুর্দশায় তাঁকে সহজেই পাশে পাওয়া যায়। ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদশের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও মেধাবী সমাজ সেবক এবং নেতা হিসাবে মোঃ ইফতেখার আহমেদ বদরুল। ব্যাপক পরিচিতি লাভ করেছেন। নির্বাচনকালীন সময়ে সাধারণ জনগনকে দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়ন করে একজন সফল ও জনপ্রিয় ইউপি চেয়ারম্যান হিসেবে সবশ্রেনীর মানুষের অন্তরে স্থান করে নিয়েছেন

১নং রহিমপুর ইউনিয়নের (স্বর্ণপদক প্রাপ্ত) ৪ বারের চেয়ারম্যান মোঃ ইফতেখার আহমেদ বদরুল। এলাকার গরীব দুঃখী মানুষের পাশে থেকে তিনি সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

খোঁজ নিয়ে জানা গেছে- ১নং রহিমপুর ইউনিয়নের (স্বর্ণপদক প্রাপ্ত) চেয়ারম্যান মোঃ ইফতেখার আহমেদ বদরুল
ইউনিয়নে ৪ বার চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন। এলাকার উন্নয়নে মহা পরিকল্পনা গ্রহন করেছেন। গৃহিত পরিকল্পনার আলোকে তিনি একের পর এক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করে যাচ্ছেন। এই ইউনিয়নে মোঃ ইফতেখার আহমেদ বদরুল ৪ বার বিপুল ভোট বেশি পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। চেয়ারম্যান নির্বাচিত হয়ে তিনি ইউনিয়নের উন্নয়ন করে যাচ্ছেন একাধারে। সামাজিক সচেতনতা এবং মানবিক সেবার অনন্য উদ্যোগ তাকে একজন মানবদরদী ও মহতী মানুষের উচ্চতায় অধিষ্ঠিত করেছে। তিনি এলাকার দরিদ্র জনগোষ্টির উন্নয়নে বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচি বাস্তবায়ন করছেন এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্প হাতে নিয়েছেন তিনি এ পর্যন্ত ইউনিয়নের বিভিন্ন রাস্তার উন্নয়ন, কালভাট, ব্রীজ, স্কুল, মন্দির, মাদ্রাসা, কবরস্থান, মসজিদ, ঈদগাঁমাঠ সংস্কার করেছেন। গরীব দু:খী মানুষের মাঝে বয়স্কভাতা, বিধবাভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালিন ভাতা, সঠিকভাবে বিতরণ করেছেন। বিভিন্ন উন্নয়ন প্রকল্প সঠিক ভাবে বাস্তবায়ন করছেন। রহিসপুর ইউনিয়ন পরিষদে গ্রাম্য আদালত বসিয়ে ইউনিয়নের বিভিন্ন সমস্যার সমাধান করে যাচ্ছেন।

তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে নিয়মিত অফিস করছেন এবং স্থানীয় প্রশাসনের সার্বিক তত্বাবদানে প্রতিটি উন্নয়নমূলক কাজ অতি দক্ষতার সাথে সফলভাবে করেছেন যা এখনও চলমান আছে। বিভিন্ন এলাকায় সরজমিনে ঘুরে তথ্য পাওয়া যায়- সাধারণ মানুষ একটাই কথা বলছে ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান একজন ভদ্র মানুষ হিসেবে তাকে সবাই ভালবাসে এবং তাকে ভোট দিলে এলাকার উন্নয়ন হবে শান্তিতে মানুষ এলাকায় বসবাস করতে পারবেন।

আগামী নির্বাচনে পুনরায় পঞ্চম বারের মত জনগণের ভোটে নির্বাচিত হয়ে রহিমপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইফতেখার আহমেদ বদরুল সততা ও কর্মদক্ষতার সাথে ইউনিয়নবাসীকে সেবা দিয়ে উন্নয়নের অগ্রযাত্রায় অগ্রণী ভূমিকা পালন করে ইউনিয়নকে আধুনিক মডেল হিসেবে গড়ে তুলবেন এমনটাই প্রত্যাশা ইউনিয়নবাসীসহ সকলের।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com