1. fish@dianabykiris.fun : Annaei :
  2. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  3. po.r.a.c.ic.um8.3@gmail.com : DanaClara :
  4. brudermanni2024@gmail.com : DJvoima :
  5. THACUURRY@lmaill.xyz : Entaike :
  6. g20shop@inbox.lv : G20shop.de :
  7. sotresk@kmaill.xyz : Graicle :
  8. may107@3mtintchicago.com : Josephfab :
  9. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  10. soulley@lmaill.xyz : soulley :
  11. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  12. starliagitist@softbox.site : starliagitist :
  13. teddylazzarini@icloud.com : Tyronerap :
  14. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
Title :
মৌলভীবাজারে জামাতের আমিরকে আটক করেছে পুলিশ কমরেড সিকান্দার আলী’ র রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল ও অভিভাবক সমাবেশ শিশু মোহাম্মদ শুয়াইব মাহমুদ নাজিম নিখোঁজ -দিশেহারা মা-বাবা মৌলভীবাজারে পুলিশ সদস্যের বাড়ি থেকে গরু চুরি!একটিকে হত্যা করেছে চুরেরা আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপের অপরাধে ৩জন তরুণ-তরুণী আটক ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেফতার কুলাউড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নি-হত ১ মৌলভীবাজারে পৃথক অভিযানে ইয়াবাসহ ৩ জন আটক বালিশিরা চাবাগানের চা ফেক্টরির বেল্টে জড়িয়ে এক চা শ্রমিকের মৃত্যু আবারো জুড়ীতে প্রবল বর্ষণ ও পাহাড়ি ঢলে ভয়াবহ বন্যা: পানি বন্দী অর্ধলক্ষাধীক মানুষ

সারারাত কনকনে শীতের মাঝে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা

  • Update Time : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ২৪০ Time View

মৌলভীবাজার প্রতিনিধি :
দীর্ঘদিন প্রেম করার পর এখন প্রেমিকা জ্যোতি রবিদাস (১৯)-কে বিয়ে করতে রাজি হচ্ছে না প্রেমিক সন্তোষ যাদব (২২)। এদিকে সম্প্রতি পরিবারের মতে অন্যত্র বিয়ে করতে চলেছেন প্রেমিক। এ কথা শোনার পর থেকে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছে প্রেমিকা।

ঘটনাটি ঘটেছে মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর চা বাগানের আদমটিলা শ্রমিক বস্তিতে। সোমবার (২৩ নভেম্বর) সন্ধ্যা থেকে ঘটা এ ঘটনাটি শমশেরনগর চা বাগানে আলোড়ন সৃষ্টি করেছে।

মঙ্গলবার সকালে সরেজমিন গেলে স্থানীয়ভাবে জানা যায়, জ্যোতি রবিদাসের সাথে প্রেমের সম্পর্ক ছিল একই এলাকার সন্তোষ যাদবের। সন্তোষ যাদব প্রেমিকা জ্যোতিকে বিয়ে করতে অপারগতা প্রকাশ করলে ও অন্যত্র বিয়ের উদ্যোগ নিচ্ছে জেনে প্রেমিকা সোমবার সন্ধ্যা ৬টায় এসে প্রেমিক সন্তোষের বাড়ি প্রাঙ্গণে অনশন শুরু করে।

বিষয়টি টের পেয়ে আগেই বাড়ি থেকে পালিয়ে যায় প্রেমিক সন্তোষ । সোমবার সারারাত কনকনে শীতের মাঝে জ্যোতি প্রেমিকের বাড়ি প্রাঙ্গনে অনশন করে।

সন্তোষ যাদবের মা বাসন্তী আহির বলেন হঠাৎ করে সোমবার সন্ধ্যায় এ মেয়েটি তার বসত ঘরে বসে পড়ে। সে দাবি করে ছেলে সন্তোষ দীর্ঘদিন ধরে তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেছে। এখন তাকে বিয়ে করে ঘরে তুলতে হবে।

বাসন্তী আহির আরও বলেন, ছেলে সন্তোষ সোমবার সন্ধ্যা থেকে আর বাড়ি ফিরে আসেনি। সে কোথায় আছে তিনি তা জানেন না।

অনশনকারী জ্যোতি রবিদাস বলেন, গত কয়েক বছর ধরে সন্তোষ যাদবের সাথে তার প্রেমের সম্পর্ক। এখন সন্তোষ ও তার পরিবারের লোকজন বিয়ের বিষয় শেষ করে তাকে ঘরে তুলে নিতে হবে। এটার সমাধান না হওয়া পর্যন্ত তার অনশন চলবে।

শমশেরনগর চা বাগান ইউপি সদস্য ইয়াকুব আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পালিয়ে যাওয়া অভিযুক্ত প্রেমিক সন্তোষ যাদবকে বিকাল ৪টার মধ্যে খোঁজে বের করার নির্দেশনা দেওয়া হয়েছিল তার মা-সহ পরিবার সদস্যদের। কিন্তু বিকাল ৫টা পর্যন্ত সে না ফেরায় শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) মোশাররফ হোসেন সরেজমিন এসে বিষয়টি খতিয়ে দেখছেন বলেও ইউপি সদস্য জানান।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) মোশাররফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি খতিয়ে দেখে সমাধানের চেষ্টা করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com