1. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  2. po.r.a.c.ic.um8.3@gmail.com : DanaClara :
  3. brudermanni2024@gmail.com : DJvoima :
  4. THACUURRY@lmaill.xyz : Entaike :
  5. sotresk@kmaill.xyz : Graicle :
  6. may107@3mtintchicago.com : Josephfab :
  7. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  8. soulley@lmaill.xyz : soulley :
  9. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  10. starliagitist@softbox.site : starliagitist :
  11. teddylazzarini@icloud.com : Tyronerap :
  12. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
Title :
কমরেড সিকান্দার আলী’ র রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল ও অভিভাবক সমাবেশ শিশু মোহাম্মদ শুয়াইব মাহমুদ নাজিম নিখোঁজ -দিশেহারা মা-বাবা মৌলভীবাজারে পুলিশ সদস্যের বাড়ি থেকে গরু চুরি!একটিকে হত্যা করেছে চুরেরা আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপের অপরাধে ৩জন তরুণ-তরুণী আটক ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেফতার কুলাউড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নি-হত ১ মৌলভীবাজারে পৃথক অভিযানে ইয়াবাসহ ৩ জন আটক বালিশিরা চাবাগানের চা ফেক্টরির বেল্টে জড়িয়ে এক চা শ্রমিকের মৃত্যু আবারো জুড়ীতে প্রবল বর্ষণ ও পাহাড়ি ঢলে ভয়াবহ বন্যা: পানি বন্দী অর্ধলক্ষাধীক মানুষ দেশে বৃষ্টিপাতের পরিমাণ কমতে পারে আগামী সপ্তাহে

কুলাউড়ায় ভারতীয় সীমান্ত দিয়ে অবৈধভাবে অনপ্রবেশকারীসহ ১৫ জন গ্রেপ্তার

  • Update Time : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ৮৭ Time View

কুলাউড়া প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়ায় ভারতীয় সীমান্ত দিয়ে অবৈধভাবে অনপ্রবেশকারীসহ ১৫ জনকে গ্রেপ্তার করেছে কুলাউড়া থানা পুলিশ।মঙ্গলবার ৬ জুন রাতে কুলাউড়া থানা পুলিশের পৃথক অভিযানে উপজেলার বিভিন্ন স্থান থেকে পরোয়ানাভুক্ত, সাজাপ্রাপ্ত ও ভারত সীমান্ত দিয়ে অবৈধভাবে অনুপ্রবেকারীসহ ১৫ আসামিকে গ্রেপ্তার করা হয়। কুলাউড়া থানার এএসআই তাজুল ইসলাম এর নেতৃত্বে পুলিশের একটি টিম দায়রা ২১৯৮/২০১৬, সিআর ১০১২/২০১৪, সিআর ১৬৫৩/১৮ এর ৭ মাসের কারাদন্ড প্রাপ্ত এবং ৫ লাখ ৮৯ হাজার ৩৮৮ টাকা জরিমানা প্রাপ্ত আসামি সুমন আহমদকে গ্রেপ্তার করেন।

এএসআই মো: রায়হান কবির, এএসআই মো: আনোয়ার হোসেন ও এএসআই ফুলচান মিয়া অভিযান চালিয়ে জিআর ১৭৪/১৯(কুলাউলা) এর ওয়ারেন্টভুক্ত আসামি মোঃ কামরুল ইসলাম ও জিআর ০৫/২৩ (কুলাউড়া) এর ওয়ারেন্টভুক্ত আসামি শামীম মিয়া, জিআর ২২৫/২১(কুলাউড়া) এর ওয়ারেন্টভুক্ত জেবুল মিয়া, মো: ময়নুল ইসলামকে গ্রেপ্তার করেন।

এসআই সুজন তালুকদারের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে মামলা নং-০৯(০৬)২৩ এর পলাতক আসামি সুমন আহমদকে গ্রেপ্তার করেন।

এছাড়াও পুলিশ ও বিজিবির অভিযানে কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের পূর্ব ফটিগুলি গ্রামের বাংলাদেশের অভ্যন্তরে ভারত সীমান্তে ভারত থেকে অবৈধভাবে প্রবেশের অপরাধে মো: আনারুল, মো: আলম মন্ডল, মো: মামুন, মো: খোরশেদ, মো: জনি, মো: আমদাদ, মো: পালো মালিথাকে গ্রেপ্তার করা হয়। এরা সবাই কুষ্টিয়া জেলার দৌতপুর উপজেলার বাসিন্দা।

বাগেরহাটের রানদা উপজেলার বাসিন্দা মো: মনির মুন্সিকেও গ্রেপ্তার করা হয়। কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: আব্দুছ ছালেক জানান,  গ্রেপ্তারকৃত ১৫ আসামিকে বুধবার সকালে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com