1. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  2. po.r.a.c.ic.um8.3@gmail.com : DanaClara :
  3. brudermanni2024@gmail.com : DJvoima :
  4. THACUURRY@lmaill.xyz : Entaike :
  5. sotresk@kmaill.xyz : Graicle :
  6. may107@3mtintchicago.com : Josephfab :
  7. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  8. soulley@lmaill.xyz : soulley :
  9. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  10. starliagitist@softbox.site : starliagitist :
  11. teddylazzarini@icloud.com : Tyronerap :
  12. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
Title :
মৌলভীবাজারে জামাতের আমিরকে আটক করেছে পুলিশ কমরেড সিকান্দার আলী’ র রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল ও অভিভাবক সমাবেশ শিশু মোহাম্মদ শুয়াইব মাহমুদ নাজিম নিখোঁজ -দিশেহারা মা-বাবা মৌলভীবাজারে পুলিশ সদস্যের বাড়ি থেকে গরু চুরি!একটিকে হত্যা করেছে চুরেরা আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপের অপরাধে ৩জন তরুণ-তরুণী আটক ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেফতার কুলাউড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নি-হত ১ মৌলভীবাজারে পৃথক অভিযানে ইয়াবাসহ ৩ জন আটক বালিশিরা চাবাগানের চা ফেক্টরির বেল্টে জড়িয়ে এক চা শ্রমিকের মৃত্যু আবারো জুড়ীতে প্রবল বর্ষণ ও পাহাড়ি ঢলে ভয়াবহ বন্যা: পানি বন্দী অর্ধলক্ষাধীক মানুষ

মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ  এসআই মাহাবুবুল আলম

  • Update Time : সোমবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৩৪ Time View

মৌলভীবাজার প্রতিনিধি:
পুরষ্কারের অভিন্ন মানদন্ডের আলোকে জেলার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসাবে নির্বাচিত হয়েছেন মৌলভীবাজার মডেল থানার এসআই (নিঃ) মাহাবুবুল আলম। আজ ৬ জানুয়ারী মাস্টার প্যারেড, কল্যাণ সভা, মাসিক অপরাধ সভা, শ্রেষ্ঠ থানা ও অফিসারদের সম্মাননা অনুষ্ঠানে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য তাকে সম্মাননা প্রদান করা হয়। সকাল ১০ ঘটিকায় পুলিশ লাইন্স মাঠে মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপাঙ্কর ঘোষের পরিচালনায় জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যদের অংশগ্রহণে প্যারেড পরিদর্শন করেন ও অভিবাদন গ্রহণ করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার। প্যারেড পরিদর্শন শেষে তিনি জেলা পুলিশের সদস্যদের প্রতি দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

সকাল ১১ ঘটিকায় পুলিশ লাইনস ড্রিল শেডে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহমুদুল হাসানের সঞ্চালনায় মাসিক কল্যাণ সভায় সভাপতিত্ব করেন- মৌলভীবাজার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশের বিভিন্ন থানা, ফাঁড়িসহ অন্যান্য ইউনিটে কর্মরত সকল স্তরের পুলিশ সদস্যদের বিভিন্ন সমস্যা ও তার সমাধান এবং জেলা পুলিশের বিভিন্ন কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়। কল্যাণসভা শেষে দুপুর ১ ঘটিকায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে অতিরিক্ত পুলিশ সুপার পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) সুদর্শন কুমার রায়ের সঞ্চালনায় মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। অপরাধ সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। অপরাধ সভায় জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি, বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারি পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি ও জেলার গোয়েন্দা কার্যক্রমসহ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়। সভায় মৌলভীবাজার জেলার থানা ও পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ অবদানের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়। পুরষ্কারের অভিন্ন মানদন্ডের আলোকে ২০২৩ সালের জানুয়ারি মাসে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ থানা নির্বাচিত হয় শ্রীমঙ্গল থানা। জেলার শ্রেষ্ঠ এসআই মৌলভীবাজার সদর থানার এসআই (নিঃ) মাহাবুবুল আলম ও কুলাউড়া থানার এএসআই মোঃ রুমান মিয়া শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হন।

এছাড়া সদর কোর্টের জামাল উদ্দিন শ্রেষ্ঠ সিএসআই এবং এএসআই মিশু রঞ্জন দেব শ্রেষ্ঠ জিআরও নির্বাচিত হন। মৌলভীবাজার জেলার ট্রাফিক বিভাগে কর্মরত সার্জেন্ট ও টিএসআইদের মধ্যে সেরা পারফরম্যান্সের জন্য সদর ট্রাফিক বিভাগের সার্জেন্ট রূপন চন্দ্র পাল বিশেষ পুরস্কার লাভ করেন। অন্যদিকে সিলেট জেলার গোলাপগঞ্জ থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৮ টি চোরাই মোটরসাইকেল, ২টি মাইক্রোবাস উদ্ধারে সার্বিক দিক নির্দেশনা এবং নেতৃত্ব দিয়ে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দীপঙ্কর ঘোষ এবং কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস ছালেককে বিশেষ সম্মাননা জানানো হয়। এছাড়া জানুয়ারি মাসে মৌলভীবাজার জেলায় অস্ত্র ও মাদক উদ্ধার এবং ওয়ারেন্ট তামিলে বিশেষ অভিযানে সন্তোষজনক পারফরমেন্সের জন্য জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম বিশেষ পুরস্কার লাভ করেন। শ্রেষ্ঠত্ব অর্জনকারী থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত অফিসারগণের হাতে পুলিশ সুপার ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন। অপরাধ সভায় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাছের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপাঙ্কর ঘোষ এবং মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন ইউনিট ও থানার অফিসার ইনচার্জগণ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com