1. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  2. THACUURRY@lmaill.xyz : Entaike :
  3. sotresk@kmaill.xyz : Graicle :
  4. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  5. soulley@lmaill.xyz : soulley :
  6. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  7. starliagitist@softbox.site : starliagitist :
  8. teddylazzarini@icloud.com : Tyronerap :
  9. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

টিলাগাও ইউনিয়নকে মডেল ইউনিয়ন গড়তে চান সমাজসেবক সেলিম উদ্দিন

  • Update Time : সোমবার, ১ ফেব্রুয়ারি, ২০২১
  • ২৪৭ Time View

আজিজুল ইসলাম রিয়াদঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচিত হলে নাগরিক দূর্ভোগমুক্ত ও আধুনিক প্রযুক্তিনির্ভর সমাজ বি‌নির্মাণ করে সার্বিক উন্নয়ন ও মডেল ইউনিয়ন গড়তে চান কুলাউড়া উপজেলার টিলাগাও ইউনিয়নে তরুণ সমাজসেবক ও ক্রীড়াব্যক্তিত্ব মোঃ সেলিম উদ্দিন তালুকদার ।

ইতোমধ্যে তিনি ইউনিয়নের বিভিন্ন স্তরের মানুষের সাথে কথা বলে মানুষের চাওয়া,পাওয়া এবং জনদূর্ভোগের কথা কথা শুনছেন। মোঃ সেলিম উদ্দিন তালুকদার বলেন- আমি এই ইউনিয়নের সন্তান। পারিবারিক ও সামাজিক ভাবেই সবার কাছে পরিচিত। । সবার চাওয়া ও দাবীর প্রতি সম্মান দিয়েই আমার এলাকার উন্নয়নের স্বার্থে এলাকার সার্বিক অবকাঠামো উন্নয়ন করতে চাই । ইউনিয়নে রাস্তাঘাটের আধুনিকায়ন,শিক্ষা ও সংস্কৃতির উন্নয়ন,সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদকমুক্ত, বিভিন্ন সুযোগ-সুবিধা ও ভাতা প্রদানসহ নানা উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করে দেখিয়ে দিতে চাই যে ইচ্ছা থাকলে উপায় হয়।

 

তিনি বলেন, রাস্তাঘাটের বেহাল অবস্থা নিয়ে বিভিন্ন এলাকার মানুষ দীর্ঘদিন থেকে দুর্বিষহ জীবন যাপন করছে। এমনকি বাগৃহাল থেকে গুদামঘাট পর্যন্ত দীর্ঘ ৫ কিলোমিটার রাস্তা যেখান দিয়ে হাজারো মানুষ ও আমি নিজে চলাচল করি সে রাস্তার অবস্থাও অত্যন্ত নাজুক, বৃষ্টির দিনে তীব্র হয় কেউ আর বাহিরে বের হতে পারে না চিকিৎসা, স্বাস্থ্যসেবা ও শিক্ষা প্রতিষ্ঠানে যাতায়াত তো দূরের কথা। তাছাড়া মানুষের বিভিন্ন জনদুর্ভোগ-দুর্দশা আমাকে ভাবিয়ে তুলেছে। আমি চাই এই ইউনিয়ন ভবিষ্যৎ প্রজন্মের জন্যে একটি সুন্দর ও নিরাপদ এলাকা হিসেবে গড়ে তুলতে। শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন ও সাংস্কৃতিক পরিবেশ তৈরি করতে যুবকদের নিয়ে সামাজিক আন্দোলন গড়ে তুলব যাতে কেউ কোন অসামাজিক কর্মকান্ডে লিপ্ত না হয়। করোনাভাইরাস সঙ্কটে পারিবারিকভাবে ও প্রবাসীদের অর্থায়নে খাদ্য সামগ্রী নিয়ে কর্মহীন, অসহায় দিনমজুর মানুষের পাশে দাঁড়িয়েছি। ইউনিয়নের প্রতিটি অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর পাশাপাশি তাদের সকল দাবির বিষয়ে বিগত দিনে আমি সবসময় ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো।

 

তিনি আরো বলেন, আমার কোন পিছুটান নেই। অর্থের প্রতি কোন লোভ নেই আছে সম্মান আর জনগনের সেবা করে ভালবাসা পাবার লোভ। আমি নির্বাচিত হয় বা না হয় মানুষের সেবাই নিজেকে উৎসর্গ করতে চাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com