1. fish@dianabykiris.fun : Annaei :
  2. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  3. po.r.a.c.ic.um8.3@gmail.com : DanaClara :
  4. brudermanni2024@gmail.com : DJvoima :
  5. THACUURRY@lmaill.xyz : Entaike :
  6. g20shop@inbox.lv : G20shop.de :
  7. sotresk@kmaill.xyz : Graicle :
  8. may107@3mtintchicago.com : Josephfab :
  9. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  10. soulley@lmaill.xyz : soulley :
  11. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  12. starliagitist@softbox.site : starliagitist :
  13. teddylazzarini@icloud.com : Tyronerap :
  14. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
Title :
মৌলভীবাজারে জামাতের আমিরকে আটক করেছে পুলিশ কমরেড সিকান্দার আলী’ র রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল ও অভিভাবক সমাবেশ শিশু মোহাম্মদ শুয়াইব মাহমুদ নাজিম নিখোঁজ -দিশেহারা মা-বাবা মৌলভীবাজারে পুলিশ সদস্যের বাড়ি থেকে গরু চুরি!একটিকে হত্যা করেছে চুরেরা আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপের অপরাধে ৩জন তরুণ-তরুণী আটক ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেফতার কুলাউড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নি-হত ১ মৌলভীবাজারে পৃথক অভিযানে ইয়াবাসহ ৩ জন আটক বালিশিরা চাবাগানের চা ফেক্টরির বেল্টে জড়িয়ে এক চা শ্রমিকের মৃত্যু আবারো জুড়ীতে প্রবল বর্ষণ ও পাহাড়ি ঢলে ভয়াবহ বন্যা: পানি বন্দী অর্ধলক্ষাধীক মানুষ

শ্রীমঙ্গল ছাত্রদলের কমিটি বাতিলের দাবিতে জুতা মিছিল

  • Update Time : সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১
  • ২২৫ Time View

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার : ছাত্রদলের ঘোষিত কমিটি প্রত্যাখান করার দাবিতে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জুতা মিছিল ও সমাবেশ করেছে শ্রীমঙ্গল উপজেলা, পৌর,কলেজ ছাত্রদলের বিক্ষুদ্ধ নেতা কর্মীরা।  ১৭ই জানুয়ারী (রবিবার) দুপুরে শ্রীমঙ্গল উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের তৃণমূলের নেতাকর্মীদের উদ্যোগে এই মিছিল ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচী পালিত হয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এ মিছিলটি। এতে বিক্ষুদ্ধ নেতাকর্মীরা জুতা প্রদর্শন করে রাজপথে তাদের প্রতিহত করারও হুঁশিয়ারী দেন।

দলীয় সূত্রে জানা যায়, শনিবার ১৬ জানুয়ারী রাতে ছাত্রদলের কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত কেন্দ্রীয় ছাত্রদলের প্যাডে শ্রীমঙ্গল উপজেলা ও পৌর ছাত্রদলের কমিটি অনুমোদন দেয়া হয়। এ খবর রাতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে স্থানীয় নেতাকর্মীরা ক্ষোভে ফেটে পড়েন। কেন্দ্রের এই সিদ্ধান্তের প্রতিবাদে রবিবার দুপুরে শহরে এই বিক্ষোভ কর্মসূচীর ডাক দেওয়া হয়।

শ্রীমঙ্গল উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক সাইফুর রহমান শিপু অভিযোগ করে বলেন, কুখ্যাত স্বর্ণ চোরাকারবারী সোনা মুজিবের (বিএনপির নির্বাহী কমিটির সদস্য) নিকট থেকে মোটা অংকের টাকার বিনিময়ে জেলা কমিটিকে পাশ কাটিয়ে কেন্দ্রীয় ছাত্রদলের বিভাগীয় সমন্বয়ক ওমর ফারুক কাওসার বিবাহিত ও অছাত্রদের দিয়ে এই অবৈধ কমিটি অনুমোদন করেছেন। এ কমিটি আমরা মেনে নিতে পারি না। তিনি অবিলম্বে এই কমিটি বাতিল করে পরীক্ষিত যোগ্য, দক্ষ ও ত্যাগী নেতাকর্মীদের সমন্বয়ে মৌলভীবাজার জেলা ছাত্রদল কর্তৃক পুনঃকমিটি গঠনের আহ্বান জানান।

হাজী মুজিব বিএনপি, যুবদল ও ছাত্রদলের ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে সাবেক পৌর যুবলীগের সভাপতি তাজউদ্দিন তাজুকে বিএনপিতে ও তার পরিবারের সদস্যদেরকে যুবদল, ছাত্রদলে পদায়ন করছেন বলে তিনি অভিযোগ করেন।

শ্রীমঙ্গল কলেজ ছাত্রদলের আহবায়ক মিজান আহমেদ বলেন, ঘোষিত উপজেলা ছাত্রদলের কমিটির যুগ্ম আহ্বায়ক মো.জাহাঙ্গীর আলম বিবাহিত। এই কমিটির অধিকাংশকে কেউ চেনে না, তাদের ছাত্রত্ব নেই, অনেকেই আবার ৮ম শ্রেণী পাস। ঘোষিত কমিটি তৃণমূলের নেতাকর্মীরা মেনে নেবে না, বরং রাজপথে তাদের প্রতিহত করা হবে। এ বিষয়ে তিনি বিএনপির জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করেছেন।

 

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com